বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের কোন সম্পাদনা ছাড়াই অথবা উপেক্ষণীয় সম্পাদনা সহকারে প্রকাশিত এবং কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী নয়।

লেখকের তথ্য

Photo
জন্মদিন: ৫ জুন ১৯৮৯
গল্প/কবিতা: ২টি

প্রাপ্ত পয়েন্ট

নতুন (এপ্রিল ২০১২)

মোট ভোট খুজি তোমায়......

মোঃ শাখাওয়াত হোসেইন
comment ৫  favorite ১  import_contacts ৪৩০
তুমি ছিলে আমার প্রিয় কবিতার খাতা।যা ক্ষয় হয়ে যাবে ভেবে আমি সবসময় পড়তামনা।একটু পড়তাম আর যত্নে তুলে রাখতাম।কিন্তু যত্নে তুলে রাখাটাই যে কাল হবে বুঝিনি কোনোদিন।একদিন খুলে দেখি যে আমার খাতা পুরো ফাঁকা।যত্নে তুলে রাখা খাতার কবিতাগুলো আমার অজান্তে কখন মুছে গেলো টের ই পেলাম না………………………..
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
  • মিলন  বনিক
    মিলন বনিক তাই বলে মুখ ভার করে বসে থাকলে চলবে না..আবার লেখা লেখি শুরু করুন নব উদ্যমে..সফল হবেন...
    প্রত্যুত্তর . ১০ এপ্রিল, ২০১২
  • রোদের ছায়া
    রোদের ছায়া কবিতাগুলো অভিমান করেছিল হয়ত তাই ...এর পর আর যত্নে তুলে রাখা যাবে না ...হাতের কাছেই কবিতার খাতাটি রাখতে হবে আর বেশি বেশি এমন কবিতা লিখতে হবে ...শুভকামনা
    প্রত্যুত্তর . ১০ এপ্রিল, ২০১২
    • মোঃ শাখাওয়াত হোসেইন অভিমান? হাহ... এ অভিমানী মনের উপরে কবিতার অভিমান হয়ে গেলো.........সে কবিতাতো জানেনা কত বিনিদ্র রজনী পার হয় কেমন করে?আর নেই, সব কিছু ভুলে ঘুরে ফিরি আমি সে অসীম শূন্যতায়......পুরুনো কিছুকে মনে করার ব্যার্থ প্রয়াস.........ধন্যবাদ আপনাকে। এ বর্ষার বকুলের শুভেচ্ছা।
      প্রত্যুত্তর . ১৩ এপ্রিল, ২০১২
  • জালাল উদ্দিন  মুহম্মদ
    জালাল উদ্দিন মুহম্মদ ছোট্ট একটি অনুভূতিকে অসাধারণ দক্ষতায় অতীব সুন্দরভাবে প্রকাশ করেছেন যা সহজেই মনে নাড়া দেয়। অভিনন্দন কবি। শুভ নববর্ষ ।
    প্রত্যুত্তর . ১৪ এপ্রিল, ২০১২